Header Ads Widget

Responsive Advertisement

সেঞ্চুরি এল ই ডি লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সৌরভ গাঙ্গুলী


নিউজ ডেস্কঃ
সেঞ্চুরি এলইডি লিমিটেড ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করল সৌরভ গাঙ্গুলীর নাম।সংস্থার মতে প্রাক্তন অধিনায়কের সাথে তাদের অ্যাসোসিয়েশন ব্র্যান্ডটিকে আরও দৃঢ়ভাবে শক্তিশালী করতে সহায়তা করবে।

সকলেরই জানা যে,সেঞ্চুরি এলইডি লিমিটেড হল ভারতের একটি নেতৃস্থানীয় এলইডি লাইট প্রস্তুতকারক।যা ম্যাজিক ব্র্যান্ডের অধীনে নেক্সট-জেন এলইডি আলোর সমাধানে সহায়তা করে।এরমধ্যে আলংকারিক আলো থেকে টাস্ক লাইটিং সলিউশন সমস্ত কিছু রয়েছে।এলইডি লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর শ্রী অনিরুধ কাজরিয়া জানিয়েছেন,“ম্যাজিক লাইটিং-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মিঃ গাঙ্গুলীকে বোর্ডে পেয়ে আমরা গর্বিত।



তিনি একজন নেতা এবং একজন গেম-চেঞ্জার।সৌরভ নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করে চলেছেন।ম্যানুফ্যাকচারিং ইউনিটে একটি NABL স্বীকৃত ল্যাবরেটরি রয়েছে, যেটিতে পর্যাপ্ত, বৈচিত্র্যময় পরীক্ষা প্রদানের ক্ষমতা রয়েছে।এইভাবে কোম্পানি উচ্চ মানের পণ্য মান বজায় রাখা অব্যাহত।প্রতিটি প্রোডাকশন লাইন অত্যন্ত পরিশীলিত মেশিন দিয়ে তৈরি যা গুণমান এবং দক্ষতা বাড়িয়েছে।"সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন,“কয়েক বছরে আমি খেলাধুলা ছাড়াও অন্যান্য জিনিসের প্রতি আমার আবেগকে পুনরায় আবিষ্কার করেছি।


আমি সবসময় একটি সক্রিয় জীবন যাপন করেছি এবং আমি তা চালিয়ে যেতে চাই। আলো একটি শক্তিশালী জিনিস এবং পরিবেশ অনুযায়ী সঠিক আলো আপনাকে নিরাপদ, আরামদায়ক বোধ করে এবং আপনাকে তাদের পূর্ণ সম্ভাবনায় আশেপাশের পরিবেশ উপভোগ করতে দেয়। আমি ম্যাজিকের মতো একটি ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত যেটি লক্ষ লক্ষ মানুষকে তাদের জীবনযাত্রার মান উন্নত করতে সাহায্য করেছে।”

Post a Comment

0 Comments