কলকাতা, ভারত - সিগনিফাই (ইউরোনেক্সট: LIGHT), আলোক ক্ষেত্রে বিশ্বনেতা, আজ তার ফিলিপস ডেকোরেটিভ লাইটিং রেঞ্জের জন্য তার সাম্প্রতিক টিভি বিজ্ঞাপন প্রচারাভিযান ‘বিউটি যে মুভস ইউ’ চালু করেছে, যেখানে বলিউডের শীর্ষস্থানীয় অভিনেতা সানিয়া মালহোত্রাকে দেখা যাচ্ছে। কোম্পানিটি তার ফিলিপস লাইটিং রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে তার নিয়োগের ঘোষণা দিয়েছে।
বিবিএইচ ইন্ডিয়া দ্বারা তৈরি করা ৫০-সেকেন্ডের মন্ত্রমুগ্ধ ফিল্মটি ফিলিপস আলংকারিক আলো পণ্যগুলির সমসাময়িক এবং সুন্দর ডিজাইনের বিস্তৃত পরিসরের চারপাশে কেন্দ্রীভূত কারণ সান্যাকে বিভিন্ন কক্ষে দোলাতে ও নাচতে দেখা যায়, প্রতিটি আলংকারিক আলো পণ্যের অপূর্ব সৌন্দর্যে বিমোহিত। . সুন্দর আলো বিভিন্ন শারীরিক স্থান সামগ্রিক মেজাজ উন্নত
বাড়ি এবং স্পষ্টতই মনোযোগের কেন্দ্রবিন্দু, যা ফিল্মের আকর্ষণীয় মূল সাউন্ডট্র্যাক দ্বারা আন্ডারস্কোর করা হয়েছে। শেষ দৃশ্যে দেখা যায় সানিয়া একটি লাউঞ্জ চেয়ারে বিশ্রাম নিচ্ছেন, তার মোবাইল ফোন ব্যবহার করে সংযুক্ত লাইটের রং পরিবর্তন করছেন এবং ট্যাগলাইন "বিউটি যা আপনাকে নাড়াচাড়া করছে", ছবিতে দেখানো আলোর অসাধারণ ডিজাইনের যথাযথভাবে বর্ণনা করা হয়েছে। ফিলিপস স্মার্ট লাইট হাব নামে কোম্পানির একচেটিয়া স্টোরে ফিলিপস হোম লাইটিং রেঞ্জের অভিজ্ঞতা নেওয়ার জন্য গ্রাহকদের আমন্ত্রণ জানানোর মাধ্যমে ফিল্মটি বন্ধ হয়।
ডেকোরেটিভ লাইটিং হল ভারতে একটি ক্রমবর্ধমান শ্রেণী, যেখানে সারা দেশে নতুন বাড়ি নির্মাণের পুনরুজ্জীবনের ফলে ক্রমবর্ধমান চাহিদা রয়েছে। TVC এই আধুনিক ভোক্তাদের লক্ষ্য করে যারা তাদের বাড়ির জন্য আলংকারিক এবং সংযুক্ত আলো পণ্যের একচেটিয়া ডিজাইন খুঁজছেন। TVC সারা ভারত জুড়ে নেতৃস্থানীয় সাধারণ বিনোদন, সংবাদ এবং OTT চ্যানেল জুড়ে প্রাইমটাইম টিভি স্লটে চলবে।
নতুন ক্যাম্পেইন সম্পর্কে বলতে গিয়ে, নিখিল গুপ্ত, হেড অফ মার্কেটিং অ্যান্ড ইন্টিগ্রেটেড কমিউনিকেশনস অ্যান্ড কমার্শিয়াল অপারেশন, সিগনিফাই ইনোভেশনস ইন্ডিয়া লিমিটেড বলেন, “আমাদের আলংকারিক আলোর পরিসরে বিভিন্ন ধরনের সুন্দর ডিজাইন রয়েছে যার মধ্যে রয়েছে ঝাড়বাতি, দুল, ওয়াল ল্যাম্প এবং আউটডোর লাইট। , যা সারা দেশে ছড়িয়ে থাকা আমাদের 200+ ফিলিপস স্মার্ট লাইট হাবগুলিতে একচেটিয়াভাবে বিক্রি হয়। আমাদের সর্বশেষ টিভিসি দেখায় যে কীভাবে সুন্দর আলংকারিক আলো একটি ঘরের পরিবেশ এবং নান্দনিকতাকে সম্পূর্ণরূপে রূপান্তরিত করতে পারে। আমাদের ফিলিপস লাইটিং রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে সানিয়া মালহোত্রাকে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত৷ তিনি আমাদের জন্য একটি স্বাভাবিক পছন্দ ছিলেন কারণ তার সতেজ এবং তরুণ ব্যক্তিত্ব আমাদের ব্র্যান্ডের সাথে গভীরভাবে অনুরণিত হয়।”
তার উত্তেজনা প্রকাশ করে, অভিনেতা সানিয়া মালহোত্রা বলেছেন, “ফিলিপসের মতো একটি আইকনিক ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত, যেটি উদ্ভাবন এবং বিশ্বাসের জন্য দাঁড়ায়। যতদিন আমি মনে রাখতে পারি ব্র্যান্ডটি আমার জীবনের একটি অংশ ছিল, এবং আমি আশা করি গ্রাহকরা দোকানে ফিলিপস আলংকারিক আলো পণ্যগুলির সুন্দর ডিজাইনগুলি আবিষ্কার করবেন এবং প্রশংসা করবেন।"
"এমন সৌন্দর্য রয়েছে যা আলো আমাদের জীবনে নিয়ে আসে এবং তাদের আকারগুলি আমাদের ঘরকে আকৃতি দিতে পারে। সুন্দরভাবে।
এবং এটি সর্বজনবিদিত যে সৌন্দর্য প্রায়শই আমাদের স্থির থাকতে দেয়। এটা আমাদের একটি আনন্দদায়ক জড়তা পাঠায়. তবুও, এখানে সৌন্দর্য যা গতিকে অনুপ্রাণিত করে। এটা আমাদের নিজেদেরকে প্রকাশ করার জন্য চাপ দেয়। এটি আমাদের দোলা দেয়, আমাদের কটূক্তি করে এবং প্রায় সবসময়ই আমাদের নাড়া দেয়” বলেছেন রণদীপ দাশগুপ্ত, নির্বাহী ক্রিয়েটিভ ডিরেক্টর, বিবিএইচ গুরগাঁও৷
Signify সম্পর্কে
সিগনিফাই (ইউরোনেক্সট: LIGHT) পেশাদার এবং ভোক্তাদের জন্য আলো এবং ইন্টারনেট অফ থিংসের জন্য আলোকসজ্জায় বিশ্বনেতা। আমাদের ফিলিপস পণ্য, ইন্টারঅ্যাক্ট কানেক্টেড লাইটিং সিস্টেম এবং ডেটা-সক্রিয় পরিষেবা, ব্যবসায়িক মূল্য প্রদান করে এবং বাড়ি, বিল্ডিং এবং পাবলিক স্পেসে জীবন পরিবর্তন করে। ২০২১ সালে ৬.৯বিলিয়ন ইউরোর বিক্রয় সহ, আমাদের আনুমানিক ৩৭০০০ কর্মী রয়েছে এবং ৭০ টিরও বেশি দেশে উপস্থিত রয়েছে। আমরা উজ্জ্বল জীবন এবং একটি উন্নত বিশ্বের জন্য আলোর অসাধারণ সম্ভাবনা আনলক করি। আমরা ২০২০ সালে কার্বন নিরপেক্ষতা অর্জন করেছি, টানা পাঁচ বছর ধরে আমাদের IPO থেকে ডাও জোন্স সাসটেইনেবিলিটি ওয়ার্ল্ড ইনডেক্সে রয়েছি এবং ২০১৭, ২০১৮এবং ২০১৯-এ ইন্ডাস্ট্রি লিডার হিসেবে মনোনীত হয়েছি। Signify-এর খবর নিউজরুম, Twitter, LinkedIn এবং Instagram-এ অবস্থিত। বিনিয়োগকারীদের জন্য তথ্য বিনিয়োগকারী সম্পর্ক পৃষ্ঠায় পাওয়া যাবে।
0 Comments