Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // কলম্বাস ডিজিপ্লেক্স এর উদ্যোগে অভিনব সংগীতানুষ্ঠান "শক স্টুডিও"


নিজস্ব প্রতিবেদক, কলকাতা:-

কলম্বাস ডিজিপ্লেক্স গর্বের সঙ্গে "শক স্টুডিও" নামক একটি অভিনব সঙ্গীত অনুষ্ঠান ঘোষণা করছে, যা গড়িয়াহাট, কলকাতার ক্লাব ১০-এ অনুষ্ঠিত হয়েছে । এই অনুষ্ঠানে উপস্থিত পণ্ডিত দেবজ্যোতি বোস, পরিচালক জিত চক্রবর্তী, সঙ্গীত পরিচালক পিনাকি বোস, এবং জনপ্রিয় গায়ক ও সঙ্গীতশিল্পী সোমলতা আচার্য, উজ্জয়িনী মুখার্জী, তীর্থ ভট্টাচার্য, শমীক, আসমানী, সৌরভ ও স্নেহেন্দু চিলেন। 


কলম্বাস ডিজিপ্লেক্সের মালিক সুকন্যা গুপ্তা বলেন "শক স্টুডিও" কে একটি অগ্রণী উদ্যোগ হিসেবে বর্ণনা করেছেন, যা বিভিন্ন ধরনের সঙ্গীতকে ফিউশন ফর্মে বা অন্যথায় উপস্থাপন করবে, যেমন রবীন্দ্রসঙ্গীতের সাথে শাস্ত্রীয় সঙ্গীতের মিশ্রণ, লোকসঙ্গীতের সাথে ভজনের মিশ্রণ, এবং শাস্ত্রীয় সঙ্গীতের সাথে সমকালীন শৈলীর মিশ্রণ।


পরিচালক জিত চক্রবর্তী উল্লেখ করেছেন যে শক স্টুডিওর লক্ষ্য হল বিভিন্ন সঙ্গীতের রুচি নিয়ে শ্রোতাদের মনোরঞ্জন করা এবং ঐতিহ্যবাহী সঙ্গীতকে এমনভাবে উপস্থাপন করা যা যুব প্রজন্মের কাছে আকর্ষণীয় হবে।


পণ্ডিত দেবজ্যোতি বোস উল্লেখ করেছেন যে এই প্রকল্পে জড়িত রয়েছেন বহু প্রতিভাবান এবং খ্যাতনামা গায়ক ও সঙ্গীতশিল্পীরা, যেমন নচিকেতা, সোমলতা আচার্য, শোভন, ইমন চক্রবর্তী, মনোময় ভট্টাচার্য, সৈকত মিত্র, পিনাকি বোস প্রমুখ।


উদ্যোক্তারা আরও ঘোষণা করেছেন যে শক স্টুডিও কলম্বাস ডিজিপ্লেক্সের ইউটিউব চ্যানেল এবং সমস্ত প্রধান অডিও প্ল্যাটফর্ম যেমন গানা, সাভন, স্পটিফাই, উইঙ্ক এবং অন্যান্যতে উপলব্ধ হবে।


আমাদের সামাজিক মাধ্যমে অনুসরণ করুন:

[Facebook]

https://www.facebook.com/columbaas2024?mibextid=ZbWKwL

[YouTube]

https://youtube.com/@columbaas_digiplex?si=xFG3STmFMcS00g5X

Post a Comment

0 Comments