Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla | মুথিয়া মুরালিধরন আসন্ন চলচ্চিত্র '৮০০'- র প্রচারের জন্য সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলে এলেন


নিজস্ব সংবাদদাতা, কলকাতা:-
শ্রীলঙ্কার কিংবদন্তি ক্রিকেটার মুথিয়া মুরালিধরন অভিনেতা মধুর মিত্তালের সাথে তাঁর আসন্ন জীবনীমূলক চলচ্চিত্র ৮০০- র প্রচারের জন্য সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলে আসেন। স্কুলে এসে মুথিয়া মুরালিধরন ও মধুর মিত্তাল শিক্ষার্থীদের সাথে ক্রিকেট খেলেন। এছাড়াও তাঁরা সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষার্থীদের সাথে কথা বলেন এবং অটোগ্রাফ দেন।




অনুষ্ঠানে উপস্থিত ছিলেন: শ্রী ললিত বেরিওয়ালা; শ্রী ভি.কে. গয়াল; শ্রী জি এস খাজাঞ্চি; শ্রী সঞ্জয় আগরওয়াল; শ্রী রমেশ বেরিওয়াল; শ্রী জগদীশ আগরওয়াল; শ্রী কিষাণ কে. গুপ্ত এবং সল্টলেক শিক্ষা নিকেতন স্কুলের শিক্ষকরা।



এই উপলক্ষে, সল্টলেক শিক্ষা নিকেতনের অধ্যক্ষ মিসেস নুপুর দত্ত বলেন, “মুথিয়া মুরালিধরনের মতো কিংবদন্তি ক্রিকেটারকে অতিথি হিসেবে পাওয়া আমাদের সৌভাগ্যের বিষয়। ছাত্ররা যথেষ্ট উচ্ছসিত ছিল এবং শিশুরা তাঁর গল্প ও জ্ঞানের কথা শুনে মন্ত্রমুগ্ধ এবং অনুপ্রাণিত হয়েছিল। তিনি স্কুল ক্রিকেটের গুরুত্বের উপর জোর দেন এবং শিক্ষার্থীদের তরুণ প্রতিভাকে অনুপ্রাণিত করেন। 



মুরলিধরন একজন সফল ক্রিকেটারের রেসিপির মূল উপাদান হিসেবে আবেগ, কঠোর পরিশ্রম, শৃঙ্খলা এবং আত্মবিশ্বাসের উপর জোর দেন। তিনি প্রত্যেক খেলোয়াড়কে তাদের প্রতিশ্রুতিশীল কেরিয়ারে শুভেচ্ছা জানিয়ে স্বাক্ষর করেছেন।"


Post a Comment

0 Comments