Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla ! অর্কিড ইন্টারন্যাশনাল স্কুলে খুদেদের ফুটবল প্রশিক্ষণ বাইচুংয়ের


নিজস্ব প্রতিনিধি: ফুটবল প্রশিক্ষণের প্রাথমিক লক্ষ্য হল তরুণদের মধ্যে শৃঙ্খলা, টিমওয়ার্ক, সংকল্প এবং খেলোয়াড় মানসিকতা গড়ে তোলা। অর্কিড ইন্টারশনাল স্কুলের ক্যাম্পাস জুড়ে তিনদিন ব্যাপী ফুটবল প্রশিক্ষণ হল। যেখানে খুদেরদের প্রশিক্ষণ দিলেন প্রাক্তন ভারতীয় ফুটবল অধিনায়ক বাইচুং ভুটিয়া।





এই বিষয়ে পারমিতা মিত্র, ভিপি একাডেমিক্স, অর্কিডস দ্য ইন্টারন্যাশনাল স্কুলের পক্ষ থেকে বলেন, আমাদের ক্রীড়া পাঠ্যক্রমটি খুব যত্ন সহ করে তৈরি করা হয়েছে, যাতে ছাত্রদের শক্তি, গতি, সহনশীলতা, তত্পরতা, নমনীয়তা, নিয়ন্ত্রণ, ভারসাম্য এবং আরও অনেক কিছু সহ প্রয়োজনীয় গুণ বিকসিত করতে সাহায্য করে।। প্রত্যেক শিক্ষার্থী যাতে তাদের নির্বাচিত ক্ষেত্রে সেরাদের থেকে শেখার সুযোগ পান, নিশ্চিত করা আমাদের প্রধান উদ্দেশ্য।




এই মাস্টারক্লাস এবং ক্রীড়া প্রশিক্ষণ শিবিরগুলি সামগ্রিক শিক্ষার প্রতি আমাদের অটল উত্সর্গের প্রমাণ। পাঠ্য শিক্ষার বাইরে, আমরা প্রতিভা লালন এবং মূল্যবোধ প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। ভাইচুং ভুটিয়ার মতন আইকন কে আমাদের মধ্যে পেয়ে আমরা সত্যিই গর্বিত। তার উপস্থিতি নিঃসন্দেহে আমাদের তরুণদের মধ্যে অদম্য ছাপ ফেলেছে।”

Post a Comment

0 Comments