Header Ads Widget

Responsive Advertisement

NB News ! পঞ্চম আন্তর্জাতিক ঝাড়খণ্ড চলচ্চিত্র উৎসবে সন্মানিত হল অভিনেতা ও পরিচালক ঋক - এর ছবি UNLOCK 7

ডিজিটাল ডেস্ক : প্রখ্যাত অভিনেতা ও পরিচালক ঋক জয়সওয়াল তাঁর 'UNLOCK 7' ছবির জন্য ১৭- ১৮ ডিসেম্বর রাঁচিতে অনুষ্ঠিত পঞ্চম ঝাড়খণ্ড আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে শ্রেষ্ঠ পরিচালকের সম্মান পেয়েছেন ( Best  Director Award )। সেই সঙ্গে , এই ছবিতে সমান্তরাল মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ সহায়ক অভিনেত্রীর পুরস্কার জিতে নিয়েছেন চিত্রালী দাস ( Best Supporting Actress Award )

এছাড়াও ভারত সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রকের উদ্যোগে ১২ - ১৩ ডিসেম্বর , নাগাল্যান্ডের ডিমাপুরে আয়োজিত প্রথম উত্তর -পূর্ব ভারত আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে সেরা পরীক্ষামূলক ছবির ( Best Experimental Film) সম্মান পেয়েছে, Best actor award Riwk UNLOCK 7। 

এর আগে ১০ - ১১ নভেম্বর অনুষ্ঠিত অযোধ্যা চলচ্চিত্র উৎসবেও , UNLOCK 7 সেরা পরীক্ষামূলক ছবির সম্মান পেয়েছিল ( Best Experimental Film )।

গ্যালাক্সি এন্টারটেইনমেন্ট প্রযোজিত 'UNLOCK 7' ছবিতে একটি বিশেষ চরিত্রে অভিনয় করেছেন বলিউড খ্যাত অভিনেতা রাজেশ শর্মা। এছাড়াও রয়েছেন ঋক , কমল , সানা , চিত্রালী , সৃজা , রীতিশা , রাত্রি , রাজর্ষি , রেগজেন , অরুণ প্রমুখ।

২০২০ তে করোনা অতিমারির কারণে হওয়া লকডাউনের পর যখন একটু একটু করে আনলক পর্ব শুরু হয়েছে , সেই সময় সাত বন্ধু এক পাহাড়ি অঞ্চলে বেড়াতে যায়। সেখানে গিয়ে তাঁরা জানতে পারেন , লকডাউনের সময় স্থানীয় বাসিন্দারা কতোটা কষ্টের সম্মুখীন হয়েছেন। পরিবারের লোকজনের মুখে অন্ন তুলে দিতে তাদের কি করতে হয়েছে। সেই জায়গায় লকডাউনের সময় ঘটে যাওয়া একটা দুর্ঘটনায় বন্ধুরা বিস্মিত হয়। দুর্ঘটনাকে কেন্দ্র করে , তাঁদের ঘিরে থাকা রহস্য উদ্ঘাটনের চেষ্টা করে তাঁরা।

ঋক জানিয়েছেন , 'UNLOCK 7' দলগত প্রচেষ্টার ফসল। খুব শীঘ্রই বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তির জন্য পরিকল্পনা করা হয়েছে। এই ছবি দর্শকদের মন জয় করবে ব'লে তিনি আশা প্রকাশ করেন।

Post a Comment

0 Comments