Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla | কৃষ্ণ চরিতা ( Krishna Charita) নিয়ে আসলো দশভূজা সম্মান




কলকাতা,সেপ্টেম্বর,২০২৩ :- 
হাজার মাইলের যাত্রা শুরু হয় একটি ধাপ দিয়ে। এবং সম্ভবত সৃজনশীলতা এবং উদ্ভাবনী চেতনার উচ্ছ্বাসের মধ্যে, 'শারদ সৃজনী সম্মান' তার স্বীকৃতির 11 তম বছরে পা রাখছে।

ইন্ডিয়া গ্রীন রিয়েলিটি, মিস্টার সামন্তের প্রতিনিধিত্ব- এ দশ বছর আগে শিল্পকর্ম এবং বিষয়বস্তুর সৃজনশীল দিকগুলিকে স্বীকৃতি দেওয়ার জন্য 'শারদ সৃজনী সম্মান' চালু করার একটি উদ্যোগ নিয়েছিল, যেখানে এটির অ-চমকপ্রদ উপস্থিতি সত্ত্বেও, এটি অনেক সম্মানিত শিল্পী ব্যক্তির কাছে একটি প্রতীক্ষিত স্বীকৃতি হয়ে দাঁড়িয়েছে।


আমরা প্রতি বছর অংশগ্রহণ করার জন্য এবং আমাদের কাছে তাদের মনোনয়ন পাঠানোর জন্য সমস্ত ক্লাব এবং তাদের সহযোগীদের ধন্যবাদ জানাই যেখানে আমাদের সবচেয়ে শ্রদ্ধেয় এবং ইউনেস্কোর স্বীকৃত উত্সবের একটি বিশ্ব মহামঞ্চে ঐশ্বরিক শিল্পীদের দ্বারা নির্মিত সুন্দর এবং উদ্ভাবনী শিল্পকর্ম উপস্থাপন করা হয়।

আজ আবার অজেয়তা এবং আনন্দের উত্সব শক্তির মাঝে, 'কৃষ্ণচরিতা' - আমাদের একটি সমান্তরাল ব্যবসায়িক ইউনিট যার প্রতিনিধিত্ব করেছেন মিস্টার সামন্ত, 'দশ নারীর মর্ম' (Ten Women of Substance’) চিনতে এবং স্বীকার করতে 'দোষভুজা সম্মান'-এর সাথে পরিচয় করিয়ে দিতে আরও এক মাইল হাঁটতে চান। আপনার দ্বারা এবং আপনার চোখে এবং আপনার বাড়ি বা আশেপাশের মধ্যে থেকে মনোনীত হতে হবে। তার কণ্ঠ নাও থাকতে পারে তবে পরিচিতদের জন্য কণ্ঠস্বর হওয়ার গুণ তার রয়েছে।

প্রতিবার তিনি নিজের পক্ষে দাঁড়ান, সম্ভবত না জেনে, দাবি না করেই, তিনি সমস্ত মহিলাদের পক্ষে দাঁড়ান। তিনি পূর্ণ বৃত্ত- তার মধ্যেই সৃষ্টি, লালন ও রূপান্তর করার শক্তি। তিনি আপনার মা বা আপনার দিদা হতে পারেন;  সে আপনার পাশের বাড়ির ইমেজ হতে পারে আবার সে এমন একজন হতে পারে যা আপনি দূর থেকে শুনেছেন।


তিনি এমন একজন যিনি আপনাকে বাঁচতে দেন বা সম্ভবত অনেককে বাঁচিয়ে রাখার হাত বা হৃদয়।  হ্যাঁ, আমরা এমন দশজন শক্তিশালী মহিলাকে চিনতে চাই যারা স্বীকৃতির জন্য কখনও চেষ্টা করেনি কিন্তু তাদের চিনতে আমাদের প্রচেষ্টা হল সেই 'শক্তি'-কে আমাদের শ্রদ্ধা জানানোর প্রয়াস যারা আমাদের প্রতিদিন জীবন ও শ্বাসকে পিছনে থেকে সমর্থন করে চলেছে, একটি উন্নত বিশ্ব গড়তে।

 আমরা অনলাইন লিঙ্কের মাধ্যমে এই মাসের 25 তারিখ থেকে মনোনয়ন গ্রহণ করব।
 লিঙ্কে উল্লিখিত নির্দিষ্ট প্যারামিটারের বিবরণ শেয়ার করে যতটা সম্ভব আপনার মনোনয়ন পাঠানোর জন্য আপনাকে অনুরোধ করা হচ্ছে - https://forms.gle/9cqLYySmKrPR5bKC7
 আসুন আমাদের মাঝে ‘দোষভুজা’-এর অস্তিত্ব উদযাপন করি এবং এইভাবে আমাদের চারপাশে শান্তি ও সুখের উপকরণকে সম্মান করার সুযোগ গ্রহণ করি।

Post a Comment

0 Comments