Header Ads Widget

Responsive Advertisement

NEWS A BANGLA ! রূপসী বাংলার নয়া প্রয়াস, অনুষ্ঠিত হতে চলেছে ব্রহ্মা অস্ত্র স্বরূপীনি



কলকাতা: টলি ক্লাব প্রোডাকশনের উদ্যোগে রূপসী বাংলার পর্দায় আয়োজিত হতে চলেছে মহালয়ার দিন ভোর পাঁচটা থেকে ছটা পর্যন্ত "ব্রহ্মা অস্ত্র স্বরূপীনি"। এই মহালয়ার প্রজেক্টটি তৈরি হয়েছে কৃষ্ণেন্দু বিশ্বাসের কাহিনী-ভাবনা চিন্তা এবং পরিচালনায়। সমগ্র অনুষ্ঠানটির চিত্রনাট্যের রূপ দিয়েছেন রাহুল চট্টোপাধ্যায়। মহালয়াটিতে প্রতিষ্ঠিত শিল্পীদের পাশাপাশি দেখা যাবে এক ঝাঁক নতুন মুখ।অষ্টম মহাবিদ্যা বগলামুখীর সত্য যুগের মদন ওসুর বধ এর কাহিনী দেখা যাবে।


যা বাংলায় এর আগে কখনও দেখা যায়নি। গল্পের প্রয়োজনে নতুন একটি প্রযোজনা দেবী শক্তির প্রকাশ হিসেবে জগৎ জননী মা সারদার কাহিনী ও কিছুটা তুলে ধরা হয়েছে। এখানে দেবী সারদার অত্যন্ত গুরুত্বপূর্ণ ঐতিহাসিক চরিত্রটিতে দেখা যাবে অভিনেত্রী শ্রেয়া মাইতি কে। "টুম্পা অটোওয়ালি" জনপ্রিয় ধারাবাহিকে নায়িকার শুভাকাঙ্ক্ষী এক কয়েদির বিশেষ চরিত্র করেছেন তিনি, তারপরেই এই মহালয়াটিতে চরিত্রটির জন্য ভাবা হয়। এখানে দেবী দুর্গার চরিত্রটি ফুটিয়ে তুলেছেন অভিনেত্রী পৃথা ইলা দাস, এর আগে ওয়েব সিরিজ ও একটি জনপ্রিয় উড়িয়া মিউজিক অ্যালবামের হিরোইন হিসেবে উনাকে দেখা গেছে এবং ব্রহ্মাস্ত্র স্বরপিনী বগলামুখী দেবীর চরিত্রটি ফুটিয়ে তুলেছেন কলকাতার বিশেষ নামি কোম্পানির ব্র্যান্ড মডেল অদ্রিতা ভট্টাচার্য।

যদিও তার মডেলিং জগত থেকে এই প্রজেক্টটি দিয়েই প্রথম অভিনয় হাতে খড়ি। এখানে মহিষাসুর এবং মদন অসুরের ভূমিকায় অভিনেতা শুভঙ্কর সরদার কে দেখতে পাবো। যিনি জনপ্রিয় সিরিয়াল "লক্ষ্মী কাকিমা" ,"তোমার খোলা হাওয়া", "ফেরারি মন" তে কিছু গুরুত্বপূর্ণ নেগেটিভ চরিত্রে আমরা উনাকে দেখেছি।
তাছাড়াও এই মহালয়া একটি বিশেষ নেগেটিভ চরিত্র চরিত্রায়ন করেছেন অভিজিৎ মান্না।
এই কাহিনীর মধ্যে অত্যন্ত নতুনত্ব ভাবনা এবং অজানা পৌরাণিক কাহিনী সংমিশ্রণে এক নতুন কিছু সৃষ্টি হতে চলেছে।


এবং ডান্স কোরিওগ্রাফার হিসেবে আমরা পেয়েছিলাম সৌরভ চৌধুরী কে। মহালয়াটিতে
অভিনয় করেছেন পৃথা ইলা দাস (দুর্গা), অদ্রিজা চক্রবর্তী (বগলামুখি), শুভঙ্কর সরদার (মহিষাসুর/মদন অসুর), শ্রেয়া মাইতি (মা সারদা), অভিজিৎ মান্না (অসুর সেনাপতি), রাহুল চট্টোপাধ্যায় (নারায়ণ/রাম)।

Post a Comment

0 Comments