Header Ads Widget

Responsive Advertisement

NEWS A BANGLA ! থালিবান - কিচেন অফ কম্বস নিয়ে এলো পুজোর বিশেষ মেনু


কলকাতা:- 
বিরিয়ানিপ্রেমীদের কাছে "থালিবান - কিচেন অফ কম্বোস" খুবই পরিচিত নাম এর খাবারের গুণমান, স্বাদ ও বৈচিত্রের কারণে।এদের, কোনো রকম ফুড কালার বা ডালডার ব্যবহার ছাড়াই, মাংস, ঘি, দেরাদুন চাল ও ভারতীয় মসলার রাজকীয় সুবাসে সমৃদ্ধ হালকা স্বাদের বিরিয়ানি ইতিমধ্যেই সকলের মন জয় করে নিয়েছে। 




আওয়াধি বিরিয়ানি হোক বা কলকাতা বিরিয়ানি, স্বাদের নিজস্বতায় মাত্র কয়েক মাসেই তৈরী হয়েছে থালিবানের নিজস্ব ভক্তকুল | হাওড়া ছাড়াও, কলকাতা, হুগলী বা দুই চব্বিশপরগনার বিরিয়ানি প্রেমীরা ভিড় করছেন থালিবানে।



বাঙালির পুজো মানেই খাওয়াদাওয়া, আর পুজোর খাওয়াদাওয়া মানেই বিরিয়ানি বা রোল; এই পুজোয়, থালিবান - কিচেন অফ কম্বোস নিয়ে এসেছে নতুন মেনু, যেখানে ঐতিহ্যবাহী বেশ কিছু বিরিয়ানির সাথে থাকছে কিছু মনকাড়া ফিউশন বিরিয়ানি।শেফ শুভাশিস মল্লিকের তত্ত্বাবধানে থাকছে ইলিশ বিরিয়ানি, শাহী চিংড়ি বিরিয়ানি বা আফগানী পর্দা বিরিয়ানির মতো একদম অন্য স্বাদের কিছু উদ্যোগ যা বিরিয়ানি প্রেমীদের খুব ভালো লাগবে বলেই উদ্যোক্তাদের বিশ্বাস। 



বিরিয়ানির পাশাপাশি যে পদটি সকলের মন কাড়বে - তা হলো এখানকার বিভিন্ন রোল।চীজ কাবাব রোল ও মটন রোলের পাশাপাশি এখানকার মহারাজা রোল খুবই জনপ্রিয়। রেঁস্তোরা উদ্যোগপতি সৈকত মন্ডল ও মৌমিতা বারিকের মতে, বিরিয়ানিপ্রেমীদের প্রত্যাশা ও টাইমস হসপিটালিটি আইকনস অ্যাওয়ার্ড ২০২৩ জয়লাভ তালিবানের দায়িত্ব অনেক বাড়িয়ে দিয়েছে যা তাঁরা পূরণ করতে সর্বত সচেষ্ট হবেন। এবছরের পুজোয় ঠাকুর দেখার ফাঁকে অবশ্যই বন্ধুদের সাথে বা পরিবারের সাথে থালিবানের বিরিয়ানি খেয়ে দেখা যেতেই পারে।

Post a Comment

0 Comments