Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla ! ওয়েল ফ্রিডম পিরিয়ড কেয়ার রেঞ্জ চালু করার মাধ্যমে মোদিকেয়ার মহিলাদের স্বাস্থ্যের প্রতি তার প্রতিশ্রুতিকে শক্তিশালী করলো



নতুন দিল্লী
: ভারতের অন্যতম প্রধান সরাসরি-বিক্রয়কারী কোম্পানি, মোদিকেয়ার লিমিটেড ওয়েল ফ্রিডম পিরিয়ড কেয়ার রেঞ্জ চালু করার মাধ্যমে তার সুস্থতার রেঞ্জ প্রসারিত করেছে। মহিলাদের মাসিকের স্বাস্থ্যের নির্দিষ্ট চাহিদা পূরণের জন্য তৈরি করা হয়েছে, এই উদ্ভাবনী প্রোডাক্ট লাইনটি এমন উপাদান দিয়ে ডিজাইন করা হয়েছে যা তাদের মাসিক চক্রের সময় আরাম, স্বস্তি এবং মানসিক সুস্থতা প্রদানের লক্ষ্য রাখে।



মহিলাদের মঙ্গলের প্রতি অটল প্রতিশ্রুতি সহ, মোদিকেয়ারস্ ওয়েল ব্র্যান্ড ধারাবাহিকভাবে তাদের স্বতন্ত্র চাহিদা এবং চ্যালেঞ্জ মোকাবেলা করে। বিশ্বমানের মহিলাদের স্বাস্থ্য প্রোডাক্টেরগুলির একটি বৈচিত্র্যপূর্ণ নির্বাচন অফার করে, ওয়েল রেঞ্জ সকলের জন্য সুস্বাস্থ্যের প্রচারের মোদিকেয়ারের মিশন পূরণে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করে।


এই মিশনের কথা মাথায় রেখে, মোডিকেয়ার ওয়েল ফ্রিডম রেঞ্জ চালু করেছে, পিরিয়ড কেয়ারকে সমর্থন করার জন্য উপযোগী উপাদান সহ, মাসিকের অস্বস্তির জন্য একটি ব্যাপক সমাধান প্রদান করে, যা তাদের মাসিক চক্রের সময় মহিলাদের স্বাচ্ছন্দ্য এবং আত্মবিশ্বাস বাড়ানোর উদ্দেশ্যে।



এই রেঞ্জে তিনটি প্রোডাক্ট রয়েছে, ওয়েল ফ্রিডম ট্যাবলেট, ওয়েল ফ্রিডম পাউডার এবং ওয়েল ফ্রিডম রোল-অন। এই সমস্ত প্রোডাক্ট ক্লিনিক্যালি পরীক্ষা করা হয়েছে,এবং এই প্রোডাক্টগুলিতে ব্যবহৃত উপাদানগুলি মাসিকের পূর্বের লক্ষণগুলি, মাসিকের ব্যথা এবং জীবনের সামগ্রিক গুণমানকে লক্ষ্য করার জন্য ডিজাইন করা হয়েছে, যা বিভিন্ন মাসিক লক্ষণগুলির জন্য সম্ভাব্য সহায়তা প্রদান করে।


উপরন্তু, মোদিকেয়ার এই পিরিয়ড কেয়ার রেঞ্জের অংশ হিসেবে ফ্রিডম এক্সট্রিম কমফোর্ট স্যানিটারি ন্যাপকিন অফার করে, যা নারীদের তাদের সামগ্রিক মাসিকের স্বাস্থ্যবিধি সমর্থন করার জন্য বিভিন্ন ধরনের পছন্দ প্রদান করে।মোদিকেয়ার লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ম্যানেজিং ডিরেক্টর সমীর কে মোদি এই লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেছেন, “সদা বিকশিত সুস্থতা শিল্পে, আমরা নারীদের স্বাস্থ্যকে যেভাবে অগ্রাধিকার দেওয়া হয় সে ক্ষেত্রে আমরা একটি বোধগম্য পরিবর্তন প্রত্যক্ষ করছি৷




মাসিক চক্রের সময় মহিলারা যে নির্দিষ্ট চ্যালেঞ্জগুলির মুখোমুখি হন তা মোকাবেলা করার প্রয়োজনীয়তা সম্পর্কে ক্রমবর্ধমান সচেতনতা রয়েছে। মোদিকেয়ারে, মহিলাদের মঙ্গলকে অগ্রাধিকার দেওয়ার জন্য সবসময়ই আমাদের প্রচেষ্টা ছিল৷ আমরা সামগ্রিক সমাধান প্রদানের গুরুত্ব বুঝি যা নারীদের তাদের মাসিক স্বাস্থ্যকে আত্মবিশ্বাস ও স্বাচ্ছন্দ্যের সাথে আলিঙ্গন করতে সক্ষম করে।


পিরিয়ড কেয়ারকে সমর্থন করার জন্য উপযোগী উপাদানগুলির সাথে তৈরি মোডিকেয়ারের ওয়েল ফ্রিডম রেঞ্জ চালু করার সাথে, আমরা মাসিকের অস্বস্তি কমানোর জন্য ডিজাইন করা সহজ, কিন্তু কার্যকর সমাধানগুলি অফার করার মাধ্যমে এই প্রতিশ্রুতি পুনঃনিশ্চিত করি।"

এখানে মোডিকেয়ারের ফ্রিডম পিরিয়ড কেয়ার পরিসরের একটি নিকট দৃষ্টিভঙ্গি রয়েছে:
ওয়েল ফ্রিডম ট্যাবলেটে হরমোনের ভারসাম্য বাড়াতে এবং পিএমএস উপসর্গগুলি সহজ করতে, মেজাজ উন্নত করতে এবং অস্বস্তি কমাতে সাহায্য করার জন্য চ্যাস্টবেরি, ব্ল্যাক কোহোশ এবং ক্যামোমাইলের মতো প্রাকৃতিক উপাদান রয়েছে।


মূল উপাদানগুলির মধ্যে রয়েছে উদ্বেগ ব্যবস্থাপনার জন্য পরিচিত মেথির নির্যাস, মেজাজ উন্নত করার জন্য পরিচিত ব্ল্যাক কোহোশ এবং ক্যামোমাইল, স্তনের কোমলতা কমাতে পরিচিত চ্যাস্টবেরি এবং মাসিকের ফোলাভাব জন্য পরিচিত আদা। এই ক্লিনিক্যালি পরীক্ষিত, হরমোন-মুক্ত ট্যাবলেটগুলির মূল্য ৫৯৯ টাকা (২৪টি ট্যাবলেটের জন্য)।



শুধু একটি ট্যাবলেট প্রতিদিন তিনবার হালকা গরম জলের সাথে খান, তিন দিন আগে থেকে এবং মাসিকের সময় চলতে থাকার সময়।
ওয়েল ফ্রিডম পাউডার শক্তিশালী উপাদান দিয়ে ডিজাইন করা হয়েছে যা হরমোনের ভারসাম্য, মাসিকের চাপ কমাতে, সতেজ, পুনরুজ্জীবিত এবং মেজাজ উন্নত করতে সাহায্য করে। ক্যামোমাইল, মেথি এবং গ্রিন টি মিশ্রন মেজাজ উন্নত করতে সহায়তা করে এবং মাসিকের চাপ মোকাবেলা করতে সহায়তা করে।


লাজ্জালু, লোধরা এবং গ্রিন টি হরমোনের ভারসাম্য বজায় রাখতে সাহায্য করে, পেশীর ক্র্যাম্প কমাতে সাহায্য করে এবং সুস্থ চক্র নিয়ন্ত্রণ করে। আদা পাউডারের উপস্থিতি মাসিকের সময় ফোলা অস্বস্তি পরিচালনা করতে সাহায্য করে। ৪৯৯ টাকা (প্রতিটি ৫ গ্রাম এর ১০ স্যাচেট) মূল্যের, ওয়েল ফ্রিডম পাউডার হরমোন থেকে মুক্ত, এর কোনো পরিচিত পার্শ্বপ্রতিক্রিয়া নেই এবং সেবন করা সহজ। 



শুধু ৯০ মিলি গরম জলে ৫ গ্রাম চায়ের ১ প্যাক মেশান, দিনে দুবার খান এবং একবারে পুরো প্যাকটি খান।
ওয়েল ফ্রিডম রোল অন হল প্রাকৃতিক তেলের একটি অনন্য মিশ্রণ যা ঋতুস্রাবের সময় পেশী শিথিলতা এবং ক্র্যাম্পগুলি সহজ করে। ইউক্যালিপটাস তেলের মতো মূল উপাদানগুলি ব্যথা এবং প্রদাহ কমাতে সাহায্য করে, অন্যদিকে কর্পূর, পুদিনা (পুদিনা), বোসওয়েলিয়া সেরাটা (কুন্ডরু), এবং লাভাং (লবঙ্গ তেল) অস্বস্তি কমাতে পরিচিত। ৫৯৯/- টাকা (৫০মিলি) মূল্যের, এই রোল-অনে একটি নন ফর্মুলা রয়েছে যা দ্রুত রিলিফের জন্য ত্বকে দ্রুত শোষণ করে। প্রতিদিন ৩-৪বার প্রয়োগ করুন বা একজন চিকিত্সকের নির্দেশ অনুসারে।
ফ্রিডম এক্সট্রিম কমফোর্ট স্যানিটারি ন্যাপকিনগুলি বিপ্লবী ৫-ইন-১ প্রযুক্তির সাথে আসে, যা উচ্চতর শোষণের জন্য ৮ স্তর এবং আরামের জন্য প্রিমিয়াম নরম তুলা বৈশিষ্ট্যযুক্ত। অনন্য পার্শ্ব সুরক্ষা সুষম শোষণ নিশ্চিত করে। গ্রাউন্ডব্রেকিং অ্যানিয়ন, ম্যাগনেটিক, ন্যানো সিলভার, চিটিন এবং ফার ইনফ্রারেড প্যাডিং অ্যান্টি-ব্যাকটেরিয়াল ক্ষমতা এবং আরাম বাড়ায়। ৩টি আকারে পাওয়া যায়: নিয়মিত, বড় এবং X-লার্জ, মূল্য ২২৫ টাকা থেকে ২৬৫ টাকা।।



পিরিয়ড কেয়ার রেঞ্জের পাশাপাশি, মোদিকেয়ার লিমিটেড 'ওয়েল' ব্র্যান্ডের অধীনে নারী-কেন্দ্রিক পণ্যের একটি রেঞ্জও অফার করে, যার মধ্যে রয়েছে হাড়ের স্বাস্থ্যের জন্য ক্যালসিয়াম কমপ্লেক্স, মূত্রনালীর স্বাস্থ্যের জন্য ক্র্যানবেরি + ডি-ম্যানোজ, সামগ্রিক স্বাস্থ্যের জন্য সমস্ত উদ্ভিদ প্রোটিন পাউডার , রক্ত গঠন, শক্তি ও রোগ প্রতিরোধ ক্ষমতার জন্য ভিটামিন B12 সহ আয়রন ও ফলিক অ্যাসিড এবং মহিলাদের জন্য মাল্টিভিটামিন মাল্টিমিনারেল। 


এই প্রোডাক্ট গুলো মহিলাদের স্বাস্থ্য ও মঙ্গলের প্রতি মোদিকেয়ারের প্রতিশ্রুতি প্রতিফলিত করে, তাদের জীবনের প্রতিটি ক্ষেত্রে সামগ্রিক সমাধান প্রদান করে। মোদি কেয়ার রেঞ্জের অধীনে সমস্ত প্রোডাক্ট মোদিকেয়ার কনসালট্যান্টের মাধ্যমে সারা দেশে বিক্রয়ের জন্য উপলব্ধ।

Post a Comment

0 Comments