Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // দূরে কোথাও পত্রিকা সম্মান ২০২৪' !


লকাতা (২৪ জুন '২৪):- 

'দূরে কোথাও পত্রিকা সম্মান ২০২৪' প্রদান করা হলো। এবছর 'বর্ষসেরা আলোকচিত্রী'-র সম্মান পেলেন খ্যাতনামা আলোকচিত্রী অনুপম হালদার। 'বর্ষসেরা সাংবাদিক' এর পুরস্কার দেওয়া হয় মৃত্যুঞ্জয় রায়কে। এছাড়াও সংবর্ধনা দেওয়া হয় অভিনেতা সঞ্জয় বিশ্বাস, দৃষ্টিহীন ফুটবলার সঙ্গীতা মেত্যা, 'ফুটবল অ্যাসোসিয়েশন ফর দ্য ব্লাইন্ড অফ বেঙ্গল' এর সচিব গৌতম দে, বিশেষভাবে সক্ষম সাহসী ছাত্র মণীশ ও দূরে কোথাও পত্রিকার সঙ্গে যুক্ত বেশ কয়েকজনকে।


লেক টাউনের 'প্রগ্ৰেসিভ ইউথ সেন্টারে আয়োজিত' এই অনুষ্ঠানে সংস্থার তরফে পুরস্কার প্রাপকদের উত্তরীয় দিয়ে সম্মানিত করেন 'দূরে কোথাও পত্রিকা'-র সম্পাদক অরিন্দম ভট্টাচার্য।



'কসবা নরেন্দ্রনাথ সেবাশ্রম'-এর ছত্রছায়ায় পরিচালিত 'দূরে কোথাও প্রকাশনা' গত তিন বছর ধরে এই অনুষ্ঠান করে আসছে। দূরে কোথাও পত্রিকার সম্পাদক অরিন্দম ভট্টাচার্য জানিয়েছেন, " এবারের অনুষ্ঠান চতুর্থ বর্ষে পদার্পণ করলো। এই বছর পত্রিকার পক্ষ থেকে মোট ৬৮ জনকে সম্মান প্রদান করা হয়েছে। এর মধ্যে এমন কিছু মানুষ আছেন যাদের সমাজের মূলস্রোতে ফিরিয়ে আনাই আমাদের লক্ষ্য।"


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়ুক্ত পাঞ্চালি মুন্সী, দূরে কোথাও পত্রিকার সহ সম্পাদক সন্দীপা নন্দী প্রমুখ।

Post a Comment

0 Comments