Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // সারা বাংলা দাবা সংস্থা' র উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল শতরঞ্জ কে হিরোস !


কলকাতা ( ২৬ জুন ২০২৪ ) : 'সারা বাংলা দাবা সংস্থা' প্রতিভাবান দাবা খেলোয়াড়দের সংবর্ধনা জানালো। স্যাটারডে ক্লাবে আয়োজিত 'শতরঞ্জ কে হিরোস্' শীর্ষক এই অনুষ্ঠানে বারোজন দাবাড়ু, একজন মহিলা আরবিটার এবং দাবা খেলার প্রচার ও প্রসারে দীর্ঘদিন কাজ করে চলেছেন এমন তিন ব্যক্তিত্বকে সংবর্ধনা জানানো হয়। 

বারোজন দাবাড়ুর মধ্যে রয়েছেন পাঁচ গ্ৰ্যান্ড মাস্টার - সায়ন্তন দাস, কৌস্তভ চ্যাটার্জী, দীপ্তায়ন ঘোষ, মিত্রাভ গুহ এবং মহিলা গ্ৰ্যান্ড মাস্টার ম্যারি অ্যান গোমস্।

এদের হাতে সম্মাননা তুলে দেন বিধায়ক দেবাশিস কুমার, হকি অলিম্পিয়ান গুরবক্স সিং, প্রাক্তন ফুটবলার শ্যাম থাপা ও দীপেন্দু বিশ্বাস, প্রাক্তন ক্রিকেটার সম্বরণ বন্দোপাধ্যায়, সাঁতারু বুলা চৌধুরী, গ্ৰ্যান্ড মাস্টার সূর্যশেখর গাঙ্গুলি ও সন্দীপন চন্দ এবং মহিলা গ্ৰ্যান্ড মাস্টার নিশা মোহতা।

 

সারা বাংলা দাবা সংস্থার সভাপতি দিব্যেন্দু বড়ুয়া জানিয়েছেন, "এই নিয়ে দ্বিতীয় বার  খেলোয়াড়দের সংবর্ধনা জানানো হলো। বাংলার যে সব দাবাড়ু সারা বছর ধরে আন্তর্জাতিক ও জাতীয় স্তরে সাফল্য অর্জন করে চলেছে, তাদের স্বীকৃতি দিতেই এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।"


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সারা বাংলা দাবা সংস্থার সম্পাদক দেবাশিস বড়ুয়া, স্যাটারডে ক্লাবের পক্ষ থেকে অমিত আগরওয়াল, নীরজ কাপুর প্রমুখ।

Post a Comment

0 Comments