Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মোট 346 কোটি টাকার বোনাস ঘোষণা করেছে !


কলকাতা, ২৮ জুন, ২০২৪: রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড মোট ৩৪৬ কোটি টাকার বোনাস ঘোষণা করেছে। FY24-এ এর অংশগ্রহণকারী পলিসিধারীদের জন্য। সংস্থাটি এফওয়াই ২৪-এ শক্তিশালী আর্থিক পারফরম্যান্স প্রদর্শন করেছেঃ 

বিক্রি হওয়া নতুন পলিসির সংখ্যায় ২২% বৃদ্ধি

 ইন্ডিভিজুয়াল নিউ বিজনেস প্রিমিয়ামে ১০% বৃদ্ধি 

এ. ইউ. এম-এ ১৬% বৃদ্ধি এবং

  ৮২.৫ % ১৩  তম মাসের ধারাবাহিকতাকোম্পানিটি করের আগে মুনাফা ঘোষণা করেছে। ১৯৮ কোটি টাকা। যা FY23 এর তুলনায় ৮৪% বৃদ্ধি প্রতিনিধিত্ব করে।


ঘোষণা অনুযায়ী, ২০২৪ সালের ৩১শে মার্চ পর্যন্ত সমস্ত যোগ্য অংশগ্রহণকারী নীতিগুলি এই বোনাস ঘোষণা থেকে উপকৃত হয়েছে। সংস্থাটি গত ২৩ বছর ধরে ধারাবাহিকভাবে বোনাস ঘোষণা করে আসছে যা গ্রাহকদের নিয়মিতভাবে তাদের প্রিমিয়াম পরিশোধ করতে এবং পলিসির মেয়াদ জুড়ে বিনিয়োগ করতে উৎসাহিত করে।অংশগ্রহণকারী তহবিলের শক্তিশালী পারফরম্যান্সকে ইক্যুইটিতে একটি সু-কৌশলগত সম্পদ বরাদ্দের জন্য দায়ী করা যেতে পারে, যা বিস্তৃত বাজারের তুলনায় উল্লেখযোগ্যভাবে উচ্চতর পারফরম্যান্স অর্জন করেছে। উপরন্তু, আমাদের ফ্ল্যাগশিপ ইউলিপ ইক্যুইটি ফান্ড ৩-এ শক্তিশালী পারফরম্যান্স দৃশ্যমান রয়েছে যা নিফটি ৫০ বেঞ্চমার্ক *-কে ছাড়িয়ে ২৬.৪% রিটার্ন দিয়েছে।


বোনাস ঘোষণার বিষয়ে মন্তব্য করে রিলায়েন্স নিপ্পন লাইফ ইন্স্যুরেন্সের ইডি ও সিইও আশীষ ভোরা বলেন, "আমরা ধারাবাহিক পারফরম্যান্স, শক্তিশালী বিনিয়োগ ব্যবস্থাপনা এবং পরিচালন দক্ষতার উপর লেজার-শার্প ফোকাসের মাধ্যমে আমাদের গ্রাহকদের জন্য মূল্য তৈরির দিকে মনোনিবেশ করেছি। গত কয়েক বছর ধরে, সংস্থাটি ডিজিটাল রূপান্তরের মাধ্যমে গ্রাহকদের আনন্দ, পরিবেশকদের সন্তুষ্টি এবং কর্মচারীদের সম্পৃক্ততার দিকে মনোনিবেশ করছে। এই উদ্যোগগুলি গুণমানের উপর ক্রমাগত মনোযোগ দিয়ে আমাদের বিদ্যমান বাজারগুলিতে আরও গভীরভাবে প্রবেশ করতে সহায়তা করেছে, যা স্বাস্থ্যকর পারফরম্যান্সের ফলাফলের দিকে পরিচালিত করে। "


উচ্চতর গ্রাহক মূল্য প্রদানের উপর দৃষ্টি নিবদ্ধ করে, সংস্থাটি সম্প্রতি একটি নতুন অংশগ্রহণকারী পণ্য, রিলায়েন্স নিপ্পন লাইফ স্মার্ট টোটাল অ্যাডভান্টেজ রিটার্ন (আরএনএলএসটিএআর) চালু করেছে যা আয়ের দ্বিতীয় প্রবাহ, সন্তানের শিক্ষা, অবসর বা উত্তরাধিকার সৃষ্টির মতো জীবন পর্যায়ের সমাধানগুলির সমাধান করতে পারে।

Post a Comment

0 Comments