Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // ইন্টারন্যাশনাল বৈদিক অস্ট্রলজিক্যাল ফেডারেশন (আমেরিকা){IVAF} পক্ষ থেকে "আমেরিকান অনারারি ডক্টরেট" ও "জ্যোতিষ জ্ঞান রত্ন পুরস্কারে" ভূষিত করা হলো অ্যাস্ট্রোলজার ডক্টর নীলাদ্রি নারায়ন বসু কে !


দিল্লি,২০২৪ :- পশ্চিম বিহার দিল্লির পাঁচতারা হোটেল "রেডিসন ব্লু" তে হয়ে গেল ইন্টারন্যাশনাল বৈদিক অস্ত্রলজিকাল ফেডারেশন আমেরিকার পক্ষ থেকে আয়োজিত বার্ষিক সমাবর্তন ও সম্মেলন অনুষ্ঠান।অনুষ্ঠানে  মুখ্য অতিথি রূপে উপস্থিত ছিলেন বিশিষ্ট ধর্মগুরু ও জ্যোতিষ বিশেষজ্ঞ ড: এইচ এস রাওয়াত, বিশিষ্ট মহিলা ধর্মগুরু ও স্বাধিকা আচার্য পুণাম মাতাজি, বিশিষ্ট জ্যোতি ষী মাতা অল্কা শর্মা, মানবেন্দ্র সিং রাওয়াত, অনুষ্ঠানের মধ্যমনি ছিলেন মহাকাল মন্দিরের প্রধান পূজারী আচার্য দীনেশ গুরুজি।

 অনুষ্ঠানে পশ্চিমবঙ্গ থেকে একমাত্র বৈদিক জ্যোতিষ বিশেষজ্ঞ হিসেবে উপস্থিত ছিলেন অস্ট্রোলোজার ড: নিলাদ্রি নারায়ন বসু উনি এই বার্ষিক সমাবর্তন অনুষ্ঠানে ওনার বাস্তু সম্পর্কিত অনুসন্ধান মূলক গবেষণাপত্র "বাস্তুশাস্ত্রের সঙ্গে রক্তের উপাদানের সম্পর্ক" (Exploring the Effects of Vastu Shastra on Blood Parameters: A Comprehensive Study)

নিয়ে বক্তব্য রাখেন যা দর্শক এবং শ্রোতাদের খুবই মনমুগ্ধ করে অনুষ্ঠানের আয়োজকেরা তার বাস্ত সম্পর্কে এই ধরনের জ্ঞান দেখে "আমেরিকান অনারারি ডক্টরেট বাস্তুশাস্ত্র" সম্মানে ভূষিত করেন। এছাড়াও মহাকাল মন্দিরের প্রধান পূজারী আচার্য দীনেশ গুরুজি মহাকাল মন্দিরের পবিত্র উত্তরীয় পরিয়ে এবং জ্যোতিষ জ্ঞানরত্ন পুরস্কার ও উপাধিতে ভূষিত করেন।


অনুষ্ঠানের উদ্যোক্তারা জানান জ্যোতিষ নিয়ে চর্চা এবং নতুন জ্যোতিষীদের কাছে জ্ঞানের ভান্ডার খুলে দেওয়ার জন্যই এই ধরনের সমাবর্তন অনুষ্ঠানের আয়োজন করা। উনারা খুবই আনন্দিত যে এইরকম একটি সমাবর্তন ও সম্মেলন অনুষ্ঠানে এত সুন্দর একটি গবেষণা পত্র ডঃ নীলাদ্রি নারায়ন বসু প্রকাশ করেছেন।

Post a Comment

0 Comments