Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // দূরে কোথাও পত্রিকা সম্মান ২০২৪"


বিগত বছরের মত এ বছরও আগামী ২৩শে জুন রবিবার অনুষ্ঠিত হতে চলেছে "দূরে কোথাও পত্রিকা সম্মান ২০২৪"। এবছর চতুর্থ বৎসরে পদার্পণ করল এই দূরে কোথাও পত্রিকা সম্মান।। এই অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে পি.ওয়াই.সি. ক্লাব, বি ব্লক, ৩ নং জলের ট্যাঙ্কের পার্কের পাশে। 

অনুষ্ঠানের মধ্যে দিয়ে যে বিশিষ্ট ব্যক্তিত্ব দের সম্মান প্রদান করা হবে তারা হলেন এই ত্রৈমাসিক পত্রিকার সমস্ত বিভাগের লেখক,লেখিকা, এবং তার সাথে রয়েছেন বিশিষ্ট আলোকচিত্রশিল্পী  অনুপম হালদার , রেডিও জকি পামেলা মিত্র, বিশিষ্ট অভিনেতা সঞ্জয় বিশ্বাস, দু:সাহসী পর্বতারোহী পিয়ালি বসাক, দৃষ্টিহীন মহিলা ভারতীয় ফুটবলার সঙ্গীতা মেট্যা সহ বিশিষ্ট সাংবাদিক মৃত্যুঞ্জয় রায়, প্রখ্যাত শেফ জয়ন্ত ব্যানার্জি, বিপাশা মুখার্জি ও শুভা চক্রবর্তী, সহ আরও কিছু বিশিষ্টজনেরা... দূরে কোথাও পত্রিকা ও পাবলিকেশন থেকে প্রকাশিত নানান বই মূলত একটি অর্থ সংগ্রহকারী প্রয়াস নানা প্রত্যন্ত জঙ্গল, পাহাড়ের উপজাতি গ্রামের পিছিয়ে পড়া বাচ্চাদের ও মানুষদের সেবাকাজের ব্যবহৃত হয়।

অনুষ্ঠান শুরু হবে সকাল ১১.৪৫ মিনিট থেকে এবং চলবে সন্ধ্যা ৬.৩০ ঘটিকা অবধি.. প্রতি বছরের মত থাকছে সারাদিন ব্যাপি প্রচুর খাওয়া দাওয়ার আয়োজন। দূরে কোথাও পত্রিকা ও পাবলিকেশন পরিবারের পক্ষ থেকে আপনাদের সকলের মূল্যবান উপস্থিতি একান্ত বিনীতভাবে কামনা করি।।

Post a Comment

0 Comments