Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // "স্বপ্নপূরণের" নতুন শাখা এবার কল্যাণীতে


কলকাতা ( জুন '২৪):- উত্তর ২৪ পরগণার হাবরা-র পর এবার নদীয়ার কল্যাণীতে সঙ্গীত গুরুকুল 'স্বপ্নপূরণ'-এর শাখা সম্প্রসারণ করল সঙ্গীত শিক্ষায়তনের কর্ণধার রাখী দত্ত দেব।

আজ এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দুই সঙ্গীত নির্দেশক সুধীর দত্ত ও শিবু সোম, সঙ্গীত শিল্পী রূপরেখা ব্যানার্জি, পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের দুই যুগ্ম আযুক্ত অনুপম হালদার ও পাঞ্চালি মুন্সীর উপস্থিতিতে কল্যাণীর বুকে পথ চলা শুরু করল 'স্বপ্নপূরণ'।


'


স্বপ্নপূরণ'-এর উদ্বোধনী অনুষ্ঠানের প্রাক্কালে সংস্থার কর্ণধার তথা রাগ প্রধান সঙ্গীতের বিশেষজ্ঞ শিল্পী রাখী দত্ত দেব সংবাদমাধ্যমকে জানিয়েছেন, "১৭ বছর সঙ্গীত শিক্ষাদানের অভিজ্ঞতা নিয়ে কল্যাণীতে খোলা হল 'স্বপ্নপূরণ'।

অনুষ্ঠানে উপস্থিত থেকে আর এক সঙ্গীত শিল্পী রূপরেখা ব্যানার্জি বলেছেন, "আশা করি এই সঙ্গীত শিক্ষায়তন কল্যাণীর সঙ্গীত শিক্ষার্থীদের সঙ্গীত শেখার উপযোগী প্রতিষ্ঠান রূপে কিছুদিনের মধ্যেই পরিচিতি লাভ করবে।"


সঙ্গীত নির্দেশক ও সঙ্গীত শিল্পীর পাশাপাশি পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের দুই যুগ্ম আয়ুক্ত অনুপম হালদার ও পাঞ্চালি মুন্সী একযোগে জানিয়েছেন, "কামনা করব সঙ্গীত শিক্ষায়তনের পথ চলা সুগম হবে।"

Post a Comment

0 Comments