Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // অনুষ্ঠিত হয়ে গেল দূরে কোথাও পত্রিকার সম্মাননা প্রদান ও বাংলা নববর্ষের অনুষ্ঠান !


নিজস্ব প্রতিবেদক,উত্তর বঙ্গ:- ২৮ শে জুলাই জলদাপাড়ার চারমুর্তি রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেল দূরে কোথাও পত্রিকার উত্তরবঙ্গ শাখার সম্মাননা প্রদান অনুষ্ঠান সহ বিলম্বিত বাংলা নববর্ষ অনুষ্ঠান।। 

পুরস্কৃত হয়েছেন বর্ষসেরা ভ্রমণ লেখক রামসেবক গুপ্ত, বর্ষসেরা জ্যোতিষ লেখক শ্রী কল্যান।। 

বিশিষ্ট অতিথি হিসাবে ডঃ হীরেন্দ্রনাথ ভট্টাচার্য, সুধাংশু সাহা, জগদীশ আসোয়ার,

ডঃ প্রবীর রায়চৌধুরী, শেফালী নট্ট, জয়শ্রী দাস, অমল পাল, বিশিষ্ট সঙ্গীতশিল্পী মালবিকা চক্রবর্তী, মেচ উপজাতি সম্প্রদায়ের সুরকার কুমার কার্জী, নৃত্যশিল্পী পল্লবী কার্জী ও নলশ্রী কার্জী দের সম্মাননা প্রদান করলো দূরে কোথাও পত্রিকা ও পাবলিকেশন।

বিশিষ্ট কবি ও গল্পকার প্রমোদ সরকারের দাদা পরলোকগত পবিত্র সরকার মহাশয়ের শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন হয়েছে দূরে কোথাও পত্রিকা ও পাবলিকেশন পরিবারের পক্ষ থেকে। 


দূরে কোথাও পাবলিকেশন থেকে বিশিষ্ট লেখক নারায়ণ দত্ত মহাশয়কে তাঁর "নীলকন্ঠ " গল্প সংকলন বইটির জন্য রয়ালটি প্রদান করা হয়েছে, উপস্থিত ছিলেন আরও গুণীজনেরা যেমন পত্রিকার সহ সম্পাদিকা ও শিক্ষিকা সন্দীপা নন্দী, বিশিষ্ট ফটোগ্রাফার জয় অধিকারী, কবি ও লেখক হেমন্ত দাস, বিশিষ্ট লেখিকা বেলা দে, বিশিষ্ট লেখিকা বিনীতা সরকার, কবি সুশীল কুমার বর্মণ, ও দূরে কোথাও পাবলিকেশন তথা কসবা নরেন্দ্রনাথ সেবাশ্রম পরিচালিত জলদাপাড়া অভয়ারণ্যের ফ্রি কোচিং সেন্টারের বাচ্চারা ও শিক্ষিকা কণিকা মন্ডল ও তার পরিবার.. 

সমগ্র অনুষ্ঠানে সাউন্ড সিস্টেম সহ ডেকরেশন ও মধ্যাহ্ন ভোজনে বিশেষ সহযোগিতায় ছিলেন রাজীব, বিমান, সুভাষ দা ও বিক্রম..

জলদাপাড়ার ফ্রি কোচিং সেন্টারের ২৫ জন বাচ্চা সহ উপস্থিত সকলকেই বসিয়ে সরু চালের ভাত, মুগের ডাল, বেগুনি, সব্জী, মাংস, চাটনী ও পাপর খাওয়ানোর মাধ্যমে নরনারায়ণ সেবা সফলভাবে সম্পন্ন হয়েছে.. 

সর্বমোট ৭৫ জন সদস্য ও শুভাকাঙ্ক্ষীদের উপস্থিতিতে উক্ত অনুষ্ঠান সামগ্রিকভাবে সফল হওয়ার জন্য উপস্থিত সকল প্রিয়জনদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন দূরে কোথাও পত্রিকা ও পাবলিকেশনের পক্ষ থেকে সম্পাদক ও প্রকাশক অরিন্দম ভট্টাচার্য।।

Post a Comment

0 Comments