Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // নতুন রূপে স্নেহা !


ডিজিটাল:- অভিনেত্রী স্নেহা মুখার্জি নামটা একটু শোনা শোনা লাগছে তো। হ্যাঁ ঠিক তাই এক সময় দাপিয়ে সাংবাদিকতা করে এখন অভিনয় জগতে দাপিয়ে বেরোচ্ছে। ওয়েব সিরিজ থেকে শর্ট ফিল্ম এমনকি যাত্রা তে নানান ভূমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছে স্নেহা মুখার্জী।

আজকের এই জায়গাটা করে নিতে নিজেকে বার বার পরীক্ষা দিতে হয়েছে আর সেই পরীক্ষায় উত্তীর্ণ হয়ে প্রমাণ দিয়েছে কারোর থেকে সে কম নয়। যখন যে অভিনয় তাকে দেওয়া হয়েছে সেটাতেই অভিনয় করে দেখিয়ে দিয়েছে যদি মনস্থির করা যাই তাহলে সব কিছু করা সম্ভব।

আর ঠিক এই ভাবেই রুপালি পর্দা থেকে শুরু করে যাত্রা মঞ্চে দর্শকদের মন জয় করে নিয়েছেন।

দেবলোক অপেরায় মঞ্জিল ব্যানার্জি রচিত ভাঙ্গা গড়ার খেলা যাত্রাপালায় প্রথম স্নেহা মুখার্জিকে দেখা যায়। গ্রাম বাংলার মানুষ স্নেহার অভিনয়ে আপ্লুত এবং তাদের মনে একটা জায়গা করে নিয়েছিলেন।

দেবলোক অপেরার ভাঙ্গা গড়ার খেলা যাত্রা পালায় অভিনয় করার পরে এবছর তিনি আসছেন আর এক রূপে।শুভশ্রী অপেরার উৎপল রায় রচিত "রাঙ্গা মাটির রাজকুমার " যার সম্পাদনা এবং নির্দেশনায় আছেন রুমা দাশগুপ্ত।। 

এই যাত্রা পালায় স্নেহার সাথে অভিনয় করেছে বিশাল এছাড়াও আছে পরমা দত্ত,কুমার রায়ান,কুমার অরূপ,মিস পূজা ও অরুণাভ ব্যানার্জী।।

ভাঙ্গা গড়ার খেলাতে অভিনেত্রী স্নেহা মুখার্জি যাত্রার জগতে যিনি গঙ্গোত্রী নামে খ্যাত নাচ ও গান দুটোয় সমান ভাবে করে দর্শকদের মনে যেমন একটা জায়গা করে নিয়েছিল এবারও ঠিক তেমন ভাবেই সবার মনে জায়গা করে নেবে এটাই আমরা আশা করব।।

Post a Comment

0 Comments