Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // TOHA হেরিটেজ স্কুলের শিক্ষকদের তাদের প্রভাবকে সম্মান করার জন্য অসামান্য উদযাপন এবং চিন্তাশীল উপহার দিয়ে অবাক করেছে


কলকাতা _  

তোহা , দ্য ওল্ড হেরিটান্স অ্যালামনাই, দ্য হেরিটেজ স্কুলের শিক্ষকদের জন্য একটি অসাধারণ সারপ্রাইজ সাজিয়েছেন, একটি দর্শনীয় পদ্ধতিতে গভীর কৃতজ্ঞতা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। স্কুল ব্যবস্থাপনার সহযোগিতায় আয়োজিত এই অনুষ্ঠানটি স্কুলের নিবেদিতপ্রাণ শিক্ষকদের আন্তরিক উদযাপনের সাথে স্বাগত জানায়।


শিক্ষকরা আসার সাথে সাথে তাদের উত্সাহী প্রাক্তন ছাত্ররা এবং ঢাক ও ধুনুচির উৎসবের বাজনায় উষ্ণ অভ্যর্থনা জানানো হয়। একটি বিশিষ্ট 40-ফুট প্রশস্ত ব্যানার সামনের দিনের জন্য উদযাপনের সুর সেট করে।


দুই ঘণ্টার এই অনুষ্ঠানটি শিক্ষকদের সম্মানের জন্য অত্যন্ত সূক্ষ্মভাবে তৈরি করা হয়েছিল, এতে ইন্টারেক্টিভ গেমস এবং ব্যতিক্রমী পুরস্কার রয়েছে, যার মধ্যে আন্দামানের একটি রিসর্টে ₹2.5 লাখ মূল্যের একটি বিশুদ্ধ রূপালী ভগবান গণেশ মূর্তি, ₹1.5 মূল্যের সমস্ত খরচ-দিয়ে পারিবারিক ভ্রমণ সহ। লক্ষ, এবং একটি অত্যাধুনিক হোম থিয়েটার সিস্টেম, যার মূল্য ₹1.5 লক্ষ।


উপরন্তু, 330+ ফ্যাকাল্টি সদস্যদের প্রত্যেকে ₹54 লক্ষের বেশি মূল্যের একটি অসাধারন উপহার হ্যাম্পার পেয়েছেন। এই বাধাগুলির মধ্যে একটি 25 মিলিগ্রাম সোনার মুদ্রা, সানগ্লাস, বৈদ্যুতিক কেটলি, টি-শার্ট, শাড়ি, পারফিউম, কুর্তি, ব্যক্তিগত ডায়েরি, চা বাক্স এবং আরও অনেক কিছুর মতো বিলাসবহুল আইটেম অন্তর্ভুক্ত ছিল। ফাইন ডাইনিং, গ্রুমিং পরিষেবা এবং স্নান ও স্যানিটারি পণ্যের ভাউচারগুলিও অন্তর্ভুক্ত ছিল, 40 টিরও বেশি প্রাক্তন ছাত্র তাদের নিজস্ব ব্র্যান্ড থেকে অবদান রেখে উদারভাবে প্রদান করেছে।


শিক্ষকদের প্রশংসার অপ্রতিরোধ্য শো দ্বারা দৃশ্যতভাবে অনুপ্রাণিত হয়েছিল। তাদের একটি বিশেষ স্ক্র্যাপবুকও দেওয়া হয়েছিল যা তাদের ছাত্রদের লালিত স্মৃতি চিত্রিত করে কমিক স্ট্রিপ দিয়ে ভরা। এই রক্ষণাবেক্ষণটি অগণিত জীবনে তাদের যে উল্লেখযোগ্য প্রভাব ফেলেছে তার একটি মর্মস্পর্শী অনুস্মারক হিসাবে পরিবেশিত হয়েছে, তারা যে চারাগুলিকে লালনপালন করেছিল তা কীভাবে সমৃদ্ধ ব্যক্তিদের মধ্যে প্রস্ফুটিত হয়েছে তা চিত্রিত করে।


"এই ইভেন্টের পিছনে দৃষ্টিভঙ্গি ছিল প্রত্যেক শিক্ষককে তাদের অমূল্য প্রভাবের কথা মনে করিয়ে দেওয়া," রুদ্রেশ আগরওয়াল বলেছেন, TOHA এর প্রতিনিধি৷ "যদিও শিক্ষকরা প্রত্যেক ছাত্রের নাম বা মুখ মনে রাখতে পারেন না, তবে তাদের প্রভাব অবিস্মরণীয়। এই স্ক্র্যাপবুকটি তাদের রেখে যাওয়া স্থায়ী উত্তরাধিকারের প্রতি শ্রদ্ধাঞ্জলি।"


TOHA প্রাক্তন ছাত্র, এখন তাদের পেশাগত এবং ব্যক্তিগত জীবনে সুপ্রতিষ্ঠিত, লক্ষ্য তাদের গঠনের বছরগুলিতে তারা যে ভালবাসা এবং সমর্থন পেয়েছিল তা ফিরিয়ে দেওয়া। এই উদযাপনটি ছিল তাদের জীবন গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী শিক্ষাবিদদের জন্য কৃতজ্ঞতা।।

Post a Comment

0 Comments