Header Ads Widget

Responsive Advertisement

News A Bangla // প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান শিবির,স্বাস্থ্য পরীক্ষা শিবির ও চক্ষু পরীক্ষা শিবির !


নিজস্ব প্রতিবেদক,হাওড়া_
প্রগ্রেসিভ ইউনাইটেড ইঞ্জিনিয়ার্স এসোসিয়েশনের দশম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে এই রাজ্যের প্রতিটি জেলার মত হাওড়া জেলা সংগঠনের উদ্যোগে শরৎ সদনে স্বেচ্ছায় রক্তদান শিবির সহ স্বাস্থ্য পরীক্ষা শিবির ও চক্ষু পরীক্ষা শিবির আয়োজিত করা হলো। 

এই উদযাপন দিবসে মূল অতিথি হিসেবে হাওড়া মিউনিসিপাল কর্পোরেশনের চেয়ারম্যান ডক্টর সুজয় চক্রবর্তী মহাশয় উপস্থিত ছিলেন এছাড়াও উপস্থিত ছিলেন বিভিন্ন ইঞ্জিনিয়ারিং দপ্তরের উচ্চতর আধিকারিকসহ এই সংগঠনের  কেন্দ্রীয় নেতৃত্ব শ্রী অনন্ত নন্দী ও সঞ্জয় আচার্য ও এবং সকল জেলা নেতৃত্ব । 

এই কর্মসূচিতে প্রায় ১০০ জন ইঞ্জিনিয়ার অংশগ্রহণ করে। এই সংগঠনে র হাওড়া জেলার সভাপতি  সুমন্ত বন্দ্যোপাধ্যায় ও জেলা সম্পাদক শ্রী সায়ন সরদার বলেন আজকের এই রক্তদান কর্মসূচিতে প্রায় ৫০ জন রক্তদাতা রক্তদান করেন এবং স্বাস্থ্য পরীক্ষা ও চক্ষু পরীক্ষা শিবিরে অংশগ্রহণ করেছিলেন প্রায় ১৫০ জন । 

এবং আগামী দিনে এই ধরনের কর্মসূচিতে  অন্যতম বৃহত্তর সংগঠন রূপে এই সংগঠনের ইঞ্জিনিয়াররা রাজ্যের ও এই জেলার প্রতিটি প্রান্তে তাদের এই সামাজিক কর্মসূচির ব্যাপ্তি আরও প্রসারিত করবে বলে জানিয়েছেন।

Post a Comment

0 Comments